শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

টম ক্রুজের সঙ্গে নিজের তুলনা করিনি, টুইটারে সাফাই কঙ্গনার

অতীতে করা একটি টুইটের জন্য গত মঙ্গলবার টুইটারে সাফাই দিলেন কঙ্গনা রানাউত। জানালেন, নিজেকে কখনওই হলিউড অভিনেতা টম ক্রুজের তুলনা করেননি তিনি। বরং এক বিখ্যাত স্টান্ট কো-অর্ডিনেটরের মতামত তুলে ধরেছিলেন অভিনেত্রী।

রাজনৈতিক এবং ধর্মীয় মতামত প্রকাশের জন্য আগেই বিতর্কে জড়িয়েছিলেন। কিছুদিন আগে নিজেকে ৩ বারের অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ, মারলন ব্যান্ডো এবং গ্যাল গ্যাডোটের সঙ্গে তুলনা করে, নেটাগরিকদের হাসির খোরাক জোগান তিনি। তার পরেই আরও এক ধাপ এগিয়ে, স্টান্ট কো-অর্ডিনেটর নিক পোওয়েলের কথা উদ্ধৃত করে বলেন, টম ক্রুজের থেকেও সহজে স্টান্ট করতে পারেন তিনি। নিকের একটি সাক্ষাৎকার টুইটারে শেয়ার করে, ‘লিব্রু’দের (লিবারেল) খোঁচা দিয়ে টুইট করেছিলেন কঙ্গনা। সেই সাক্ষাৎকারে টমের সঙ্গে অতীতে কাজ করা নিক, হলিউড অভিনেতার সঙ্গে কঙ্গনার তুলনা করেছিলেন। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে অভিনেত্রীর সঙ্গে কাজ করেছিলেন তিনি।

এরপরেই টুইটার ভেসে কঙ্গনাকে নিয়ে ট্রোল-মিমে। গত মঙ্গলবার একটি অনলাইন সংবাদ পোর্টাল সে বিষয়ে একটি খবর প্রকাশ করলে, কঙ্গনা টুইটে তার জবাব ফিরিয়ে দেন। লেখেন, ‘আমি কখনও দাবি করিনি। বিশ্বের সেরা স্টান্ট পরিচালকদের অন্যতম নিক পোওয়েল দাবি করেছেন।’ কঙ্গনা ধরে নিয়েছেন, তাঁর প্রশংসা শুনে একদল নেটাগরিক ঈর্ষান্বিত হয়ে এ ধরনের কার্যকলাপ করছে। তাই সেই একই টুইটে কিছুটা খোঁচা দিয়ে জুড়ে দেন আরও একটি বাক্য, ‘অনেক ভালবাসা এবং বার্নল।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com