মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

‘নাসির বিয়ে করে মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি’

ভালোবাসা দিবসে বিয়ে করেছেন জাতীয় দলের এক সময়ের তারকা অলরাউন্ডার নাসির হোসেন। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই যেমন অভিনন্দন বার্তা আসছে, তেমনই এক শ্রেণির মানুষ পুরনো কাসুন্দি ঘাটতে শুরু করেছেন। এতে নাসির দম্পতিসহ বিড়ম্বনায় পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী হুমাইরাহ সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে মুখ খুলেছেন তিনি।

সুবাহ বলেন, ‘২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুইদিন পর আমিও করবো।

মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com