শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৩২ অপরাহ্ন

টিকা নিলেন তামিম-সৌম্যরা

জাতীয় দলের ক্রিকেটারসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মোট ২৮ জন সদস্য নভেল করোনাভাইরাসের টিকা নিয়েছেন বৃহস্পতিবার।

বিসিবি জানিয়েছে, নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে যারা থাকবেন, শুরুতে তাদের অগ্রাধিকার দেয়া হচ্ছে।

১৮ ফেব্রুয়ারি সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কয়েক জন ক্রিকেটারকে দেখা যায়। এখানেই সবাই টিকা নিয়েছেন।

ক্রিকেটারদের টিকাদান কর্মসূচিতে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মন্ত্রী ক্রিকেটারদের ধন্যবাদ জানান। এসময় সুরক্ষা বিডি অ্যাপের উদ্বোধনের কথাও জানান তিনি।

নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে থাকবেন এমন ৮ জন ক্রিকেটার প্রথম দিন টিকা নিচ্ছেন না। ঢাকার বাইরে থাকায় তারা টিকা নেবেন আগামী ২০ ফেব্রুয়ারি।

এদিন সকাল ১০টা ১৫ মিনিটে টিকা নিতে আসেন বিদেশি কোচিং স্টাফের ৬ সদস্য: হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ব্যাটিং পরামর্শক জন লুইস, ফিল্ডিং কোচ রায়ান কুক, ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার নিক লি।

স্ত্রীসহ টিকা নিতে আসেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও অলরাউন্ডার সৌম্য সরকার। আসেন বোর্ড পরিচালক জালাল ইউনুস, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, ক্রিকেটার নাঈম শেখ, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।

বুধবার নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করার কথা ছিল। তা পিছিয়েছে দু’দিন। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গতকাল সংবাদমাধ্যমকে বলেন, ‘আমাদের টিমটা আজকে দিয়ে দেয়ার কথা ছিল। আমরা সব রেডি করে রেখেছি। এটা শুক্রবার সকালে দেব। কাল খেলোয়াড়রা ভ্যাক্সিনেটেড হয়ে গেলে পরশু আমরা দল দিব।’

তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচ খেলতে ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের পথে রওনা হওয়ার কথা বাংলাদেশ দলের। টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজের কাছে শোচনীয় হারের ধাক্কা না কাটতেই বিদেশ সফরের প্রস্তুতি নিতে হচ্ছে টাইগারদের।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com