শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

শিরোনামঃ
করোনায় কাজ হারিয়েছেন ৬২ শতাংশ মানুষ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ আন্তর্জাতিক শ্রম সম্মেলনে কোভিড মোকাবেলায় গ্লোবাল কল টু এ্যাকশন গ্রহণে নেতৃত্ব দিল বাংলাদেশ ইরানে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম সর্বোচ্চ নেতা আলী খামেনি ভোট দিয়েছেন শ্লোগান নয়, আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে খালেদা জিয়াকে: গয়েশ্বর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্ট্যান্টবাজিই বিএনপির বর্তমান উদ্দেশ্য: হানিফ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব ফের গাজায় বিমান হামলা চালাল ইসরায়েল বেতন বাড়ছে ক্রিকেটারদের সখীপুরে উপবৃত্তিবঞ্চিত কয়েক হাজার শিক্ষার্থী

মৃত্যুবার্ষিকীর আগে ‘সুসংবাদ’ পাচ্ছেন সুশান্তের ভক্তরা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে নড়ে বসে গোটা ভারত। বন্ধ ঘরে এ অভিনেতার ঝুলন্ত মরদেহ পাওয়াটা কোনওভাবে মেনে নিতে পারেনি ভক্তকুল। বড় ধাক্কা ছিল বলিউডের জন্যও। এবার খানিকের জন্য হলেও প্রশান্তি মিলবে সুশান্তের ভক্তদের। মৃত্যুবার্ষিকীর আগে খবর এলো আগামীকালই (১১ জুন) ভারতে মুক্তি পাবে সুশান্তের মৃত্যুরহস্যের ওপর নির্মিত চলচ্চিত্র। বছর পূর্তিতে প্রিয় অভিনেতাকে নিয়ে নির্মিত ছবিতে নতুন করে তাকে স্মরণ করার সুযোগ মিলবে ভক্তদের।

এক সপ্তাহ বাদেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। ঠিক তার আগেই দিল্লি হাইকোর্টের রায়ে বড়সড় ধাক্কা খেল প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্তের মৃত্যুরহস্যের ওপর নির্মিত চলচ্চিত্র ‘ন্যায়: দা জাস্টিস’ মুক্তিতে স্থগিতাদেশ জারি করেনি দিল্লির আদালত। শুক্রবার (১১ জুন) ভারতে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি।

বিচারপতি সঞ্জীব নারুলা বৃহস্পতিবার (১০ জুন) অভিনেতার বাবা কেকে সিংয়ের দায়ের করা মামলা খারিজ করে ‘ন্যায়: দা জাস্টিস’ মুক্তির অনুমতি দিয়েছেন।

মামলার শুনানিতে কেকে সিংয়ের তরফে আইনজীবীরা বলেছেন, প্রযোজকরা এই করোনা আবহের সুযোগ নিয়ে ছবি রিলিজ করতে চাইছে। সুশান্তের জীবনী নিয়ে তৈরি যে কোনও ছবি, বই, ওয়েব সিরিজ, নাটক তার এবং পরিবারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে।

পরিবারের সম্মতির বাইরে এই চলচ্চিত্রগুলো তৈরি করার জন্য দুই কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করেছিলেন সুশান্ত সিংয়ের পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম দা ইণ্ডিয়ান এক্সপ্রেস বলছে, ‘ন্যায়: দা জাস্টিস’, ‘সুইসাইড অর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট’, ‘শশাঙ্ক’ এবং একটি নাম ঠিক না হওয়া মোট চারটি চলচ্চিত্র তৈরি হচ্ছে। প্রত্যেকটিই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ওপর নির্মিত।

এদিকে এই অভিনেতার মৃত্যু রহস্যে নতুন করে যুক্ত হয়েছে মাদকচক্রের বিষয়টি। গ্রেপ্তার করা হয়েছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পৈঠানিকে। সিদ্ধার্থকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বিশেষ আদালতের নির্দেশে আগামী পাঁচদিনের জন্য সিদ্ধার্থকে জেলে রাখা হবে।

সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত দেহ দেখতে পান, তাদের মধ্যে একজন সিদ্ধার্থ। পাশাপাশি অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com