শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

হত্যার ৯ দিন পর যুবকের মাথা ও পা উদ্ধার

মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দি গ্রামের এক পুকুর থেকে আজিজুর রহমান নামে যুবকের মাথা ও একটি পা বিহিন লাশ উদ্ধারের নয় দিন পর শরীরের অবশিষ্ট অংশ উদ্ধার করেছে র‍্যাব।

সোমবার (১৪ জুন) সন্ধায় র‍্যাবের এক অভিযানে নিহতের বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে মাগুরা সদর উপজেলার ঘোড়ানাছ গ্রামের ইটভাটা সংলগ্ন রাস্তার কালভার্টের নিচে লুকিয়ে রাখা খন্ডিত পা ও মাথা উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল রওশনুল ফিরোজ বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত আশরাফকে আজ বিকেলে যশোরের শার্শা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতারের পর তার স্বীকারক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে মাথা ও পা উদ্ধার করা হয়।

নিহত আজিজুর রহমান এমএলএম ব্যবসার সাথে জড়িত ছিল। র‍্যাবের তথ্যমতে, এমএলএম ব্যবসায় টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিষয়ে বিরোধ সৃষ্টি হওয়ায় আশরাফ নিজ অফিসে তাকে খুন করে। হত্যার পর লাশ খন্ডবিখন্ড করে বিভিন্ন স্থানে ফেলে দিয়ে আত্নগোপন করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আশরাফ একাই এ হত্যাকাণ্ড ঘটায়। উল্লেখ্য, নিহত আজিজুর রহমান ৫ জুন সকালে যশোরে যাওয়ার উদ্দেশ্য মহম্মদপুর উপজেলার নিজ গ্রাম বানিয়াবহু থেকে বের হওয়ার পর নিঁখোজ হন। পরদিন দুপুরে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে কালুকান্দি গ্রামের একটি পুকুর থেকে বস্তা বন্দি অবস্থায় তার খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে হত্যা মামলা করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com