মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

শিল্পার স্বামীর বিরুদ্ধে নিপীড়নের অভিযোগ আরেক বলিউড অভিনেত্রীর

পর্নোভিডিও ধারণ ও ব্যবসার অভিযোগে গ্রেফতার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্র। আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন।

শিল্পা শেঠির পরিবারের বিরুদ্ধে অমন অভিযোগ তোলপাড় চলছে বলিউডজুড়ে। এবার এতে ঘি ঢাললেন বলিউডের আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া। তার অভিযোগ, রাজ তাকে যেৌন হয়রানি করেছে।

এসব কারণে নতুন খড়গের মুখে পড়তে চলেছেন বলিউডপাড়ায় হালের আলোচিত ব্যক্তি রাজ কুন্দ্র।

বিভিন্ন ইভেন্ট ও শো-এর আয়োজনের পাশাপাশি রাজ সরাসরি তারকাদের প্রচারণার কাজও করতেন। আর সেই তালিকায় ছিলেন অক্ষয় কুমার ও সঞ্জয় দত্তের মতো হাই প্রোফাইল তারকারাও। সঙ্গে স্ত্রী শিল্পা শেঠির সমর্থন তো ছিলোই।

২০১৯ সালে একটি ব্যবসায়িক কাজে রাজের সঙ্গে কথা হয় বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার। আর ওই সময় রাজ কুন্দ্রর হাতে যৌন হয়রানির শিকার হন, এমন অভিযোগ শার্লিনের।

কুন্দ্রর গ্রেফতার হওয়ার জের ধরেই এবার মুম্বাই পুলিশের কাছে গিয়ে সশরীরে বিবৃতি দিয়ে এলেন শার্লিন।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে দেওয়া বিবৃতিতে শার্লিন দাবি করেন, কুন্দ্র তার ম্যানেজারের সঙ্গে দেখা করতে এসেছিলেন ব্যবসায়িক একটি প্রস্তাব নিয়ে আলোচনা করতে। শার্লিনের মতে, কুন্দ্র তার বাসায় না জানিয়েই হুট করে ঢুকে পড়েন এবং এর আগে তাদের মধ্যে উত্তপ্ত কিছু এসএমএস বিনিময় হয়েছিল। সেটার জের ধরেই কুন্দ্র আচমকা শার্লিনকে চুমু খেতে শুরু করেন। শার্লিন বাধা দিলেও কুন্দ্র তাতে পাত্তা দেননি।

শার্লিন বলেন, রাজকে তিনি এও বলেছিলেন যে তার মতো একজন বিবাহিত পুরুষের সঙ্গে কোনো সম্পর্কে জড়ানোর ইচ্ছে নেই তার। উত্তরে রাজ কুন্দ্র বলেন, শিল্পার সঙ্গে তার সম্পর্কটা জটিলতার মধ্যে দিয়ে যাচ্ছে। এ নিয়ে তিনি বেশ মানসিক চাপে আছেন।

ওই ঘটনার সূত্র ধরে এ বছরের এপ্রিলে রাজ কুন্দ্রর বিরুদ্ধে একটি এফআইআর করেছিলেন শার্লিন চোপড়া।

গত ১৯ জুলাই পর্নোকাণ্ডে গ্রেফতার হন শিল্পা শেঠির স্বামী রাজ  কুন্দ্র। ২৩ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল ম্যাজিস্ট্রেট আদালত। এরপর ২৩ তারিখ ফের রাজ এবং তার সহযোগী রায়ান থর্পের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে মঙ্গলবার পর্যন্ত করা হয়। মঙ্গলবার উচ্চ আদালত তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com