মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

তারকাবহুল নাটক ‘মায়ের ডাক’

‘মায়ের ডাক’-এর সবচেয়ে গুরুত্বপূর্ণ ও প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ ও নন্দিত অভিনেত্রী দিলারা জামান। নাটকে তাঁকে দেখা যাবে মায়ের চরিত্রে।

বান্নাহর ২০১৯ সালে এই আকবর হায়দার মুন্নার লেখা গল্প ও প্রযোজনাতেই ‘আশ্রয়’ নামে একটি নাটক নির্মাণ করেছিলেন বান্নাহ। সেটি বেশ প্রশংসিত হয়েছিল। নির্মাতা জানান,‘মায়ের ডাক’ নাটকের গল্পও লিখেছেন প্রযোজক আকবর হায়দার মুন্না।

বান্নাহ বলেন, ‘করোনার কারণে গতবছর শুটিং হয়নি। এবার সব শিল্পীদের শিডিউল মিলে যাওয়ায় গাজীপুরে তিনদিনে কাজটি করে ফেললাম। কনফিডেন্টলি মনে হচ্ছে কাজটি দর্শক পছন্দ করবে। প্রত্যেকেই এখন অনেক ব্যস্ত শিল্পী। তারা কাজটির জন্য খুব সাহায্য করেছেন। শুটিংয়ে আগে চিন্তায় ছিলাম। কিন্তু শুটিং করার সময় কোনো চিন্তা ছিল না ‘

তিনি আরো বলেন, ‘প্রত্যেকেই গল্প পছন্দ করেছেন এবং নিজেদের চরিত্র পছন্দ করেছেন। এ জন্যই ‘মায়ের ডাক’-এ এতোগুলো শিল্পীদের নিয়ে কাজ করতে পেরেছি। এটি ‘ফ্যামিলি ড্রামা’ গল্পের নাটক। প্রযোজক মুন্না ভাইসহ প্রত্যেক শিল্পীকে ধন্যবাদ। আমার বিশ্বাস, কাজটি দর্শক আগ্রহ নিয়ে উপভোগ করবেন।’

নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদুল আজহায় ‘মায়ের ডাক’ নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়। যা দর্শকের মনে দারুণ সাড়া ফেলেছে। এই নাটকটি ক্লাব ইলেভেনের ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে।

উল্লেখ্য, প্রযোজক আকবর হায়দার মুন্না দেশের শীর্ষ স্থানীয় একটি শিল্প গ্রুপের কর্ণধার। তাঁর আন্তরিক প্রচেষ্টায় ক্রীড়া, সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে নীরবে কাজ করে যাচ্ছেন।  সম্প্রতি, তিনি দেশের একজন আলোচিত নাট্য প্রযোজক হিসেবে বেশ সমাদৃত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com