শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কে সংঘর্ষ, অর্ধশতাধিক গাড়ী ভাঙচুর, পুলিশসহ আহত ১০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘন্টার অবরোধ কর্মসূচি পালন করার সময় মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় বিএনপি, আওয়ামী লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন।

অবরোধ পালনকারীরা ভাংচুর করেছে প্রায় অর্ধ শতাধীক যানবাহন। এলাকায় বিরাজ করছে থমথমে অবস্থা। ঘটনা নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বিএনপির নেতা কর্মীরা অবরোধ সফল করার লক্ষ্যে মহাসড়কের পাঁচরুখী এলাকায় অবস্থান নেয়। এ সময় তারা প্রায় অর্ধ শতাধীক যানবাহন ভাংচুর করে। এক সময় ওই সড়কে যানবাহন চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। অবস্থার প্রেক্ষিতে ওই এলাকায় ডিউটিরত প্রায় ১০/১২ জন পুলিশের একটি টিম বিএনপি নেতাকর্মীদের অবরোধ কর্মসূচিতে বাধা দেয়।

ফলে বিক্ষুব্ধ বিএনপি নেতা কর্মীরা পুলিশের উপর হামলা করে এবং ৩ পুলিশ কনষ্টেবলকে কুপিয়ে জখম করে। ঘটনার সময় আওয়ামীগ নেতা কর্মীরা অবরোধের বিপেক্ষ মিছিল নিয়ে আসে। এ সময় বিএনপি নেতা কর্মীরা সাতগ্রাম ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল মোল্লা ও তাঁতীলীগের সাবেক সহÑসভাপতি আল আমিন কে কুপিয়ে জখম করে। ঘটনার সময় বিএনপির জাকির মেম্বার ও জালালউদ্দিন সহ বেশ কয়েকজন আহত হন এবং পুলিশ কয়েকজনকে আটক করে। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ সেখানে অবস্থান করছে।

আড়াইহাজার থানা পুলিশ জানায়, গুরুতর আহত ৩ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com