শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: আইজিপি

রোববার (৫ নভেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে পণ্য ও যাত্রীবাহী যানবাহন নিরাপদে চলাচল সংক্রান্ত এক সভায় তিনি একথা বলেন।

পরিবহন মালিক-শ্রমিক নেতাদের আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে স্বস্তিদায়ক পরিবেশ বজায় রাখা এবং যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে মালিক, শ্রমিক ও যাত্রীসাধারণকে নিয়ে জনমত গঠন করতে হবে। অবরোধ চলাকালে মহাসড়কে যানবাহনের নিরাপত্তা প্রদান করা হবে।

পরিবহন শ্রমিক ও চালকদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, প্রয়োজনে সহযোগিতার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করুন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সকলে মিলে একযোগে একসঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূল করতে সক্ষম হয়েছি। আগামীতেও আইনশৃঙ্খলা সংক্রান্ত যে কোনো চ্যালেঞ্জ ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে আমরা প্রস্তুত।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শাজাহান খান বলেন, ভয়-ভীতি উপেক্ষা করে সন্ত্রাসের বিরুদ্ধে, নাশকতার বিরুদ্ধে পরিবহন চলাচল সচল রাখার জন্য পরিবহণ মালিক, শ্রমিক, যাত্রী সাধারণ ও জনগণকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) মো. আতিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খাঁন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলামসহ অনেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com