বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
‘কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে’ রপ্তানি পণ্যে নতুনত্ব আনার তাগিদ প্রধানমন্ত্রীর ঢাবিতে ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী ভারতে উপনির্বাচনে ‘ইন্ডিয়া’ জোটের জয়জয়কার সীমান্ত থেকে দেশের অভ্যন্তরে ১০ মাইল বিজিবির সম্পত্তি ঘোষণাসহ ৪ পরামর্শ হাইকোর্টের রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর বিষয়ে মিয়ানমার ইতিবাচক সময় পেলে ফুটবল খেলা দেখি : প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ রোববার গণপদযাত্রা, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেবে কোটা আন্দোলনকারীরা

ফতুল্লায় নিখোঁজের দুইদিন পর বিকাশ এজেন্টের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের দুইদিন পর আতিকুল ইসলাম নামে এক বিকাশ এজেন্টের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে পরিকল্পিত ভাবে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে লাশটি ডোবায় ফেলে দেয়। সে একজন কোরআনে হাফেজ ছিল।

শনিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার আলীগঞ্জ ওলি হাজির ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আতিকুল ইসলাম ফতুল্লার আলীগঞ্জ এলাকার ইকবাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বশির হাওলাদারের ছেলে।

নিহতের বাবা বশির হাওলাদার জানান, গত বৃহস্পতিবার রাতে সম্রাট নামে আরেক বিকাশ এজেন্ট পাওনা ৫০ হাজার টাকা দেয়ার জন্য আতিকুলকে ডেকে নেয়। এরপর থেকে আতিকুল নিখোজ। আর নিখোঁজের রাতে আতিকুলকে একাধীকবার ফোন করার পর একবার ফোন রিসিভ করে বলেন আমি মাহফিলে। পরে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। আমার ধারনা ঘাতকরা আতিকুলকে জিম্মি করে তার টাকা লুটে নেয়ার জন্যই তাকে দিয়ে মাহফিলে থাকার কথা মিথ্যা বলিয়েছে। টাকা লুটে নিয়ে গলায় ও পেটে ছুরিকাঘাত করে হত্যার পর আতিকুলের লাশটি ডোবায় ফেলে দিয়েছে।

তিনি আরো বলেন, নিখোঁজের রাতেই ফতুল্লা মডেল থানায় জিডি করতে গিয়েছিলাম। কিন্তু ওই রাতে পুলিশ জিডি নেয়নি। পরে শুক্রবার সকালে গিয়ে জিডি করেছি। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী জানাচ্ছি।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে এবং হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com