বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

কাশিয়ানীতে বাস-প্রাইভেট সংঘর্ষে পুড়ে ছাই : নিহত ১

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে বাস প্রাইভেট মূখোমুখি সংঘর্ষের ঘটনায় বাস ও প্রাইভেট পুড়ে ছাই হয়ে গেছে। এ সময়ে প্রাইভেট চালক মোহাম্মাদ উল্ল্হা নিহত হয়েছে। প্রাইভেটকারে থাকা অপর তিনজন মারাত্মক ভাবে আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল নয়টায় । ঢাকা- খুলনা মহাসড়কে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাতইল হটিকালচারের সামনে মহাসড়কে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ইমাদ পরিবহনের একটি বাস সকালে ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে। অপর দিকে একটি প্রাইভেট কারটি ঢাকার মিরপুর থেকে সাতক্ষীরার উদ্দ্যেশে ছেড়ে আসে। দুইটি গাড়ী একদিকেই যাচ্ছিলো। হটিকালচার এলাকায় আসলে প্রাইভেট কার ইমাদ পরিবহনের বাসটিকে অতিক্রম করার চেষ্টা করে। এ সময়ে প্রাইভেটটি ইমাদ পরিবহনের সাথে বেপরোয়া গতিতে ধাক্কা খেলে গাড়ী দুটিতে আগুন ধরে যায়।

এ ঘটনায় প্রাইভেট কার চালক মোহাম্মাদ উল্লাহ ঘটনাস্থলেই নিহত হয়। প্রাইভেট কারে থাকা আপর তিনজন আপন ভাই মোঃ ফাহাদ (১৯), মোঃ ফাইম (১৮) মোঃ ইফাদ (১৬), মারাত্মক ভাবে আহত হলে ফায়ার সাভির্স এবং হাইওয়ে পুলিশ তাদের কাশিয়ানী ১০০ শস্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি মোঃ আবুল হাসেম মজুমদার নিহত ও আহতের কথা নিশ্চিত করেন। তিনি জানান, বাস ও প্রাইভেট কার সংঘর্ষের সময়ে বাস-প্রাইভেট কারে আগুন ধরে যায়। কাশিয়ানী ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রনে আনে। তবে বাসের কোন যাত্রীর হতাহতের ঘটনা ঘটে নাই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com