বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

স্ত্রীর হাত থেকে বাঁচতে ৯৯৯ এ কল দিয়ে নিজেই গ্রেপ্তার

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলেন স্ত্রী-সন্তানের হাত থেকে বাঁচতে। কিন্তু স্ত্রী সন্তানকে রেখে অভিযোগকারীকেই গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে রাজধানীর ওয়ারির বিসিজি রোড এলাকায় এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার বলেন, সম্পত্তি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ক্ষুব্ধ হয়ে প্রথম স্ত্রী ও মেয়েরা আটক রাখার অভিযোগ করে এক ভুক্তভোগী ফোন করেন। তিনি বলেন, স্ত্রী-মেয়ে জমি লিখে দেয়ার জন্য তাকে চাপ দিচ্ছে। এ অবস্থা থেকে উদ্ধারের জন্য একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করেন।

এ তথ্যের ভিত্তিতে ৯৯৯ কলটেকার কনস্টেবল বরকত শেখ ওয়ারী থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পাশাপাশি ৯৯৯ ডেসপাচার এসআই রেজাউল করিম কলার এবং সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ করে পুলিশী তৎপরতার খোঁজখবর নিতে থাকেন।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ওয়ারী থানার একটি পুলিশ দল কলারকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়। অন্যদিকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত একজন আসামি ওয়ারীর বিসিজি রোডের ২৯ নম্বর বাসায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অন্য এক পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয়। জানা যায় কলার কামাল আহমেদ মোল্লা (৪৫), পিতা- মৃত জয়নাল আবেদীন মোল্লা, গ্রাম- চক পালপাড়া, সিঙ্গাইর, মানিকগঞ্জ তিনি মানিকগঞ্জ থানার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি।

নিজের পাতা জালে ধরা পড়া আসামিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয় এবং পরবর্তী আইনী ব্যবস্থার জন্য মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় হস্তান্তর করা হয়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়া ওয়ারী থানার এস আই বিশ্বজিৎ ৯৯৯কে এ বিষয়ে নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com