বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

ধেয়ে আসছে ‘তুফান’

এক মিনিট ২১ সেকেন্ডের একটি টিজারই যেনো আভাস দিচ্ছে বাংলা সিনেমার ইতিহাসের সকল রেকর্ড ভেঙ্গে লন্ডভন্ড করে দিবে বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘তুফান’। শাকিব খানের একদম ভিন্ন রকম লুক, অ্যাকশনধর্মী অভিনয় সব মিলিয়ে একদম ভিন্ন বার্তাই দিচ্ছে টিজার। সেই সঙ্গে টিজারে চঞ্চল চৌধুরীর উপস্থিতি যেনো অন্যরকম মাত্রা যোগ করেছে

আজ মঙ্গলবার (৭ মে) বিকেলে আলফা আই, চরকি ও এসভিএফ-এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পেজ থেকে প্রকাশ করা হয় টিজারটি। সিনেমাটির ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে অন্য রকমের এক চাঞ্চল্যের সৃষ্টি হয়। টিজার প্রকাশের পর সত্যিই যেন বাংলার আকাশে তুফান তৈরি হয়েছে।

টিজার নিয়ে পরিচালক রায়হান রাফী বলেন, ‘তুফান এমন একটা সিনেমা যেটা বাংলা সিনেমাকে বিশ্ব দরবারে নতুন ভাবে চেনাবে। অনেক সিনেমা ইন্ডাস্ট্রিকে পরিবর্তন করে। তুফান তেমন একটা সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার স্কেলটাকে অনেক হাই করবে। বলা যায় তুফান আমার লাইফের একটা ড্রিম প্রজেক্ট। সেই সঙ্গে শাকিব ভাইকে এই সিনেমার সঙ্গে পাওয়াটাও আশীর্বাদ।’

‘তুফান’যে এ বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হবে তা নিয়ে বেশ নিশ্চিত প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। এ ব্যাপারে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের মন্তব্য প্রায় একই। এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল এবং চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি তারা বেশ আনন্দিত সিনেমার টিজার ও কাজ নিয়ে।

তাদের ভাষ্য, বড় পর্দা মানেই শাকিব খান। এই ঈদেও প্রেক্ষাগৃহ কাঁপাতে তিনি আসবেন। সঙ্গে চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী ও নাবিলাসহ আরও অনেকেই থাকবেন। ‘তুফান’ দর্শকের মধ্যে ঝড় তুলবে বলে আমরা আশাবাদী।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com