বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

রণবীর-দীপিকার সংসারে ভাঙনের সুর?

আর মাত্র কয়েক মাসের অপেক্ষা তারপরই দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। দিন কয়েক আগে পর্যন্ত শুটিং চালিয়ে গিয়েছেন দীপিকা। রোহিত শেঠির পরিচালনায় ‘সিংহাম থ্রি’ ছবিতে নারী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

যদিও এই মুহূর্তে তিনি আছেন স্বামীর সঙ্গে ‘বেবিমুন’এ। কিন্তু তার মাঝেই এবার বিয়ের সমস্ত ছবি সামাজিক মাধ্যম থেকে মুছে দিলেন রণবীর!

দাম্পত্য জীবনে যখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন এই জুটি, তখন আচমকাই যেন ছন্দপতন! বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তবে কি সন্তান আগমনের আগেই মনোমালিন্য হল তাদের?

এদিকে এ বছর ‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। তাইতো খানিকটা প্রচারের আলো থেকে দূরে। চর্চায় নেই দীপিকার সাজ-পোশাক, সেই জায়গায় এ বছর ‘মেট গালা’য় নজর কেড়েছেন আলিয়া। নিন্দুকেরা বলছেন প্রচারের থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা।

এর আগে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। তবে কি এবার তেমনই কিছু কৌশল করলেন ‘দীপবীর’ জুটি! না কি নেপথ্যে রয়েছে অন্য কোন কারণ, সেটি সময়ই বলবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com