সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনামঃ
ভারতে উপনির্বাচনে ‘ইন্ডিয়া’ জোটের জয়জয়কার সীমান্ত থেকে দেশের অভ্যন্তরে ১০ মাইল বিজিবির সম্পত্তি ঘোষণাসহ ৪ পরামর্শ হাইকোর্টের রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর বিষয়ে মিয়ানমার ইতিবাচক সময় পেলে ফুটবল খেলা দেখি : প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ রোববার গণপদযাত্রা, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দেবে কোটা আন্দোলনকারীরা কোমলমতি শিক্ষার্থীদের বিভ্রান্ত করবেন না: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েলে আবারও ৫০০ পাউন্ডের বোমা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকারীদের জন্য আদালতের দরজা সবসময় খোলা : প্রধান বিচারপতি

এবার শাকিব খানের মা হয়ে পর্দায় আসছে মাহি!

আসছে ঈদে মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমাটি। কদিন ধরেই কানাঘুষো চলছিল এ সিনেমায় দেখা যেতে পারে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও। এবার একটি সূত্র নিশ্চিত করেছে, বিগ বাজেটের এ সিনেমাতেই আসলেই অভিনয় করছেন মাহি। তবে শাকিবের বিপরীতে কোনো চরিত্রে নয়, এই সুপারস্টারের মায়ের ভূমিকায় দেখা যাবে মাহিকে।

যদিও এ বিষয়ে মাহির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো মন্তব্য মেলেনি। তবে যেহেতু এই সিনেমার বাকি চরিত্রগুলোকে আড়ালেই রাখা হয়েছে, তাই ধারণা করা হচ্ছে মাহি থাকছেন শাকিবের সঙ্গে ‘রাজকুমার’-এ। গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com