শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

মা-মেয়ে দুজনেই কি প্রেমে প্রতারণার শিকার?

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা ও ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের প্রেমের কথা কে না জানে। তাদের সেই সম্পর্ক বিয়ের মুখ না দেখলেও তাদের রয়েছে একটি কন্যা সন্তান। সেই সন্তান এখন বলিউডের সেলিব্রিটি ডিজাইনার মাসাবা। সম্প্রতি মাসাবারও বিবাহ বিচ্ছেদের খবর সামনে এসেছে। এরপরই শুরু হয় নানা ধরণের গুঞ্জন। অনেকে বলছেন, মায়ের মতো মেয়েও কি প্রেমে প্রতারণার শিকার হলেন? আসলে বিষয়টি ঠিক এমনটা নয়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মধু মানটেনার সঙ্গে বিচ্ছেদ নিয়ে বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেন বলিউডের সেলিব্রিটি ডিজাইনার মাসাবা।

সেখানে তিনি স্পষ্ট জানান, মধু এবং তিনি আলোচনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। একে অপরের প্রতি তাদের যেমন ভরসা রয়েছে। তেমনি বন্ধুত্বও অটুট। কিন্তু নিজেদের জীবনকে নিজেদের মতো করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান নীনা গুপ্তার মেয়ে।

মা-মেয়ে দুজনেই কি প্রেমে প্রতারণার শিকার?
মাসাবা ও তার স্বামী মধু মানটেনা। ছবি: সংগৃহীত

২০১৫ সাল বিয়ে হয় তাদের। ৩ বছরের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটলেন বলিউডের সেলিব্রিটি ডিজাইনার মাসাবা গুপ্তা। মধু মানটেনার সঙ্গে বিচ্ছেদ চেয়ে ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছিলেন নীনা গুপ্তার মেয়ে মাসাবা। সে অনুযায়ী আদালত তাদের বেশ কিছুদিন আরও একসঙ্গে থাকার নির্দেশ দেয়। কিন্তু আদালতের দেওয়া নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও মধু এবং মাসাবা দুজনেই নিজেদের সিদ্ধান্তে অনড়। ফলে শেষ পর্যন্ত ব্যান্দ্রার ওই পারিবারিক আদালত মাসাবা এবং মধুর বিচ্ছেদের মামলা গ্রহণ করে।

এরআগে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা। সেই সম্পর্কের প্রথমে ভিভে সঙ্গে ডেট করতে শুরু করেন তিনি। এরপর তার সঙ্গে রাতেও বেশি করে সময় কাটাতে শুরু করেন। এরই মাঝে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। কিন্তু নীনার সঙ্গে জড়়িয়েও শেষ পর্যন্ত তাকে বিয়ে করতে পারেননি ভিভ। বারবার বলা সত্ত্বেও ভিভ তার প্রথম পক্ষের স্ত্রীর কাছ থেকে বিচ্ছেদ নিতে পারেননি। ফলে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ক্রমশ ওই ব্যক্তি নীনার সঙ্গে জড়িয়ে পড়তে শুরু করেন। কিন্তু নীনার সঙ্গে জড়়িয়েও শেষ পর্যন্ত তাকে বিয়ে করতে পারেননি।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com