লোকালয় থেকে দূরে পরীর কোয়ারেন্টাইন

লোকালয় থেকে দূরে পরীর কোয়ারেন্টাইন

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : সুন্দরবনে পরবর্তী সিনেমার শুটিং করছিলেন পরীমনি। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে বাধ্য হয়ে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। তবে নিজের বাসায় নন, জনমানব থেকে অনেক দূরে সুন্দরবনে শুটিংয়ের লঞ্চে কোয়ারেন্টাইনে রয়েছেন পরীমনি। সেখানে বাইরে থেকে কোনো লোক যাওয়ার সুযোগ নেই। প্রত্যেকদিন চলছে চিকিৎসকের পরীক্ষা-নিরীক্ষা। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন পরীমনি।

এ চিত্রনায়িকা বলেন, ‘লঞ্চের মধ্যে একটানা ১৪ দিন ধরে আছি। লোকালয় থেকে অনেক দূরে। এখানে মোবাইলের নেটওয়ার্কও ঠিকভাবে থাকে না। এখানে বাইরের কোনো লোকের আসার সুযোগ নেই। আল্লাহর রহমতে এখানকার সবাই সুস্থ আছেন। প্রত্যেকদিন ডাক্তারি পরীক্ষা করা হয়। আমি মনে করি, বাসার থেকে এখানে নিরাপদ।’

গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগে কামরুজ্জামান রনির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমনি। তার বর নাট্য নির্দেশক ও নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য। বিয়ের পরই স্বামীকে রেখে শুটিংয়ে চলে যাওয়া প্রসঙ্গে পরীমনি বলেন, ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার জন্য আমার যত্নের চুল কেটে ফেলেছি। চরিত্রে এতটাই ঢুকে গেছি অন্য কিছু ভাবার সময় পাচ্ছি না। রনিও এখন কোয়ারেন্টাইনে রয়েছে। ফোনে আমাদের কথা হয়।’’

পরীমনি এখন আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং করছেন। এ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন—শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন